Teachitbd.প্রযুক্তির সাথে সবসময়

Recent Post

Welcome To Teachitbd

ওয়েব সাইটের সর্বশেষ পোষ্ট পেতে লাইক দিন আমাদের ফেসবুক পেইজ এ আর পান প্রতিদিন নতুন নতুন টিপ্স এন্ড টিউটোরিয়াল ।

Tigris Anti-Malware

Tigris Anti-Malware
Anti-Ransomware

Follow us

Friday, May 20, 2016

এন্ড্রয়েড হ্যাকিং apk



DroidSheep  ঃ DroidSheep হচ্ছে সেশন একই নেটওয়ার্কে যুক্ত থাকা অন্য ডিভাইসের সেশন স্নিফ বা হ্যাকিং এর কাজে ব্যাবহার করা হয় , উপরে Faceniff নামে আরো একটি একই ধরনের এপ্লিকেশনের কথা আমি আপনাদের বলেছি , তবে সেটা শুধুমাত্র ফেইসবুকের জন্যে ব্যাবহার করা যায় , কিন্তু DroidSheep শুধুমাত্র ফেইসবুক সেশনস না অন্য যেকোনো ওয়েবসাইটের সেশনস হ্যাক করতে আপনাকে সাহায্য করবে।


dSploit ঃ dSploit তৈরি করা হয়েছে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের পেনট্রেশন টেস্টিং এর সুবিধার্থে, এই এপটি ব্যাবহার করে আপনি নানান ধরনের পেনট্রেশন টেস্টিং করতে পারবেন। এই এপ্লিকেশনটি ফ্রি!
এবং এই এপ্লিকেশনটির মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের নেটওয়ার্ক এনালাইজিং করতে পারবেন।
এই এপটি বিভিন্ন ধরনের এডভান্স লেভেলের নেটওয়ার্কিং এর কাজ করতে সক্ষম।
এছাড়াও এটাতে আরো কিছু পাওয়ারফুল ফাংশন আছে যার মাধ্যমে আপনি যে নেটওয়ার্কের সাথে যুক্ত আছেন সে নেটওয়ার্কের বিভিন্ন ইনফরমেশন এনালাইজ করতে পারবেন , ক্যাপচার করতে পারবেন এবং চেঞ্জ করতে পারবেন। এছাড়াও আপনি যদি কোনো নেটওয়ার্কের সাথে কানেক্টেড থাকেন তাহলে সে নেটওয়ার্কে আর কি কি ধরনের ডিভাইস কানেক্টেড আছে , সে সব ডিভাইসে কি ধরনের সার্ভিস রান হচ্ছে, কি অপারেটিং সিস্টেম ব্যাবহার করা হচ্ছে সেসব যেনে নিতে পারবেন! এবং সেসব ডিভাইসের দুর্বলতাও চেক করতেপারবেন।

Network Spoofer ঃ Network Spoofer হচ্ছে আরো একটি অসাধারন হ্যাকিং এপ্লিকেশন এন্ড্রয়ডের জন্যে।এই এপ্লিকেশনটির মাধ্যমে আপনি কোনো ওয়াইফাই নেটওয়ার্কে যদি কানেক্টেড থাকেন সে ওয়াইফাই নেটওয়ার্কের সাথে কানেক্টেড থাকা অন্য ব্যাক্তিদের ওয়েবসাইট চেঞ্জ করতে পারবেন আপনি।বুঝিয়ে বলি ধরুন কেউ ফেইসবুক ডট কমে প্রবেশ করার জন্যে ব্রাউজার থেকে রিকুয়েস্ট পাঠালো আপনি এই এপ্লিকেশনটির সাহায্যে তার রিকুয়েস্টটিকে টেম্পার করে আপনার ফিশিং পেইজের লিঙ্কে নিয়ে যেতে পারবেন!


SpoofApp ঃ SpoofApp এর মাধ্যমে আপনি কল স্পুফ করতে পারবেন , অর্থাৎ যেকোনো নাম্বার ব্যাবহার করে আপনি নিজের ফোন নাম্বার দিয়ে কল করতে পারবেন। আরো ভালোভাবে বুঝিয়ে বলি অর্থাৎ ফোন যাবে আপনার নাম্বার থেকে কিন্তু যে আপনার কল রিসিভ করবে সে দেখবে আপনি তাকে যে নাম্বার থেকে কল করতে চান সে নাম্বারটি। আপনি যদি এই এপটি ব্যাবহার করে কল স্পুফ করতে চান তাহলে স্পুফ কার্ডসের দরকার হবে আপনার । যেটা বিভিন্ন জায়গায় কিনতে পাওয়া যায়। এছাড়াও এই এপটির আরো কিছু ফিচার আছে যেমন এটা দিয়ে আপনি কন্ঠ বদল করতে পারবেন ফোনে কথা বলার সময়, এছাড়াও ফুল কনভার্সেশন রেকর্ড করার সুবিধা রয়েছে এই এপ্লিকেশনে। আপনি প্রথমবারের মতো ইন্সটল করলে এই এপ্লিকেশনটি ৫ মিনিট ফ্রিতে ব্যাবহার করতে পারবেন।


AndroRatঃ AndroRat হচ্ছে একটি রিমোট এডমিনিস্ট্রেশন টুল এন্ড্রয়েড ডিভাইসের জন্যে , অন্যভাবে ভালো যায় এটা মুলত একটি ক্লায়েন্ট সার্ভার বেইজড এপ্লিকেশন । এই এপ্লিকেশনটি মুলত ব্যাবহার করা হয় রিমোট এডমিনিস্ট্রেশনের জন্যে। এই টুলটি ব্যাবহার করে আপনি এন্ড্রয়েড ডিভাইস কন্ট্রোল করতে পারবেন আপনার এন্ড্রয়েড থেকে , এবং রিমোটলি অর্থাৎ যে এন্ড্রয়েডটিকে আপনি কন্ট্রোল করতে চান সেটাতে কোনো প্রকার এক্সেস না থাকা স্বত্বেও র‍্যাট দিয়ে যদি আপনি সেই এন্ড্রয়েডটি ইনফ্যাক্ট করতে পারেন তাহলে সে এন্ড্রয়েড থেকে আপনি রিমোটলি বিভিন্ন ইনফরমেশন দেখতে পারবেন। এন্ড্রয়েডটি কন্ট্রোল করতে পারবেন!

No comments:

Post a Comment

Comment here

Anti-Ransomware