Teachitbd.প্রযুক্তির সাথে সবসময়

Recent Post

Welcome To Teachitbd

ওয়েব সাইটের সর্বশেষ পোষ্ট পেতে লাইক দিন আমাদের ফেসবুক পেইজ এ আর পান প্রতিদিন নতুন নতুন টিপ্স এন্ড টিউটোরিয়াল ।

Tigris Anti-Malware

Tigris Anti-Malware
Anti-Ransomware

Follow us

Friday, May 20, 2016

জ্বীন কেন আমরা দেখি না বিজ্ঞান যা বলে_



জ্বীন নামটা শুনলে অনেকেই মনে করেন ভূত টাইপের কিছু। আসলে ভূত বলে কিছুই নাই, সবই জ্বীন জাতি। আমরা শয়তান নামে যাকে চিনি সেও জ্বীণ জাতির অন্তর্ভুক্ত।
জ্বীন আসলে আগুনের তৈরী,তাই এরা অদৃশ্য। বিজ্ঞান না দেখা কিছুকে বিশ্বাস করেনা এটা ভূল। বিজ্ঞানিরা আজ থেকে ১০০ বছর আগেও ভাইরাস কি জীনিস তা না দেখেই বিশ্বাস করেছিলো।
জ্বিন জাতি আসলে একটা ফ্রিকুয়েন্সি তে বাস করে। মানুষের পক্ষ্যে সেই ফ্রিকুয়েন্সি তে তাদের খালি চোখে দেখা অসম্ভব। খুব কম মানুষই তার চোখে 60 Hz or 60 fps পর্যন্ত দেখতে পারে যা সেকেন্ডে প্রায় ১৫০ টি ফ্রেমের সমান। আর এরাই তুলা রাশির জাতক। এর বেশী গতি বা টেম্পারেচারের বস্তু মানুষ দেখতে অপারগ। সাধারন মানুষ 40 fps এর কম রেজুলেশনে দেখে। অপর দিকে মানুষ 390 to 700 nm সীমার মধ্যে আলো দেখতে পায়। 430–790 THz এর মধ্যের আলো মানুষ দেখতে পায় না। তাই আমরা অনায়াসেই বলে দিতে পারি যে জ্বীনের অস্তিত্ব আছে। যারা ঐ ফ্রিকুয়েন্সিতে বাস করে।
আমরা যারা প্যারানরমাল এক্টিভিটি নিয়ে পড়ালেখা করেছি তারা কিছু ইকুইপমেন্ট সম্পর্কে জানি। যেমনঃ
১) EDI RESEARCH DEVICE:
a) Ambient Temperature Sensor ( ±½ degree within 3 seconds ) এটা LED ফ্রিকুয়েন্সি send করে যা
ডিগ্রি তে টেম্পারেচার মেজার করে।
b) Electromagnetic Field Sensor ( below 30 Hz to above 30 kHz ) এটা আগেরটার মতই তবে এটা ইলেক্ট্রোমেগনেট মানে ইলেক্ট্রিসিটি মেজার করে।
c) Geophone ( from .024 to .122 G's ) এটা কোনো কিছুর নড়াচড়া মেজার করে।
২) ParaScope: ( Measures 2.5" wide by 3.5" ) এটা উচ্চতা জাচাই করে। খুবি কাজের smile emoticon
৩) REM-POD: ( Mini telescopic antenna provides 360 degree coverage ) এটা দিয়ে পুরো যায়গাটাকে মেজার করে। যদি কোনো কিছুর এক্সিস্টেন্স থাকে এটা সাইরেন দেয়।
৪) GHOST HUNTING PARTY: এটা 4 EMF পর্যন্ত ম্যাগ্নেটিক ফিল্ড জাচাই করে।
এছাড়াও অনেক গেজেট আছে যেমনঃ সাউন্ড ক্যাপচারিং, লেজার লাইট এলার্ট, ফ্রিকুয়েন্সি হান্টিং মিটার আরো অনেক। এসবই জীনদের অস্তিত্ব প্রমান করে।
জীনকে বিজ্ঞানীরা প্রমান করেছে তবে তা এলিয়ান রূপে। আমি এন্সিয়েন্ট এলিয়েন আর আনসিল্ড এলিয়েন ফাইল এ ২টা রিসার্চিং নিয়ে পড়সি। তাদের ভাষ্য মতে এলিয়েনরাই জীন। কোরআন এ এলিয়েনদের অস্তিত্ব অনেক আগেই প্রমান করে দিয়েছে।
আপনারা এলিয়েন এর সাথে জীন জাতির সম্পর্ক খুজে দেখেন সব কিছু ক্লিয়ার হয়ে যাবে।
আমার লাইফের একটা ঘটনা বলি, আমি আমার এলাকার এক হুজুরের কাছে গেসিলাম এসব শিখতে, উনি বলসেন প্রতিদিন বিকেলে শিখাবেন, তো আমি শিখতে থাকলাম। উনি আমাকে ভারত থেকে একটা বই আনতে বললেন যার নাম "The Voynich Manuscript" এর বাংলা অনুবাদ আনতে, কিন্তু আমি পাইনাই। এর এক কপি উনার কাছে ছিলো যার বাংলা নাম ছিলো "চন্দ্রিমার কলক্ষ্যান" এ বইটা কিছুটা বাংলা আর কিছুটা হিব্রু ভাষায় ছিলো। বইটা ছিলো ব্ল্যাক ম্যাজিক নিয়ে। কুফুরি কালামের বই। আমি শিখসিলাম অনেক কিছু যা আর বললাম না। তবে যারা এসব কাজ করেন তাদের ভবিষ্যত ভালোনা, তাই ছেড়ে দিসিলাম। তো মজার ব্যাপার হলো ঐ হুজুর হঠাত একদিন উনি গায়েব হয়ে জান। উনার আর কোণো খোজ পাওয়া যায় নি। মাদ্রাসার বড় হুজুরের সাথে আমার সম্পর্ক ভালো, উনি আমাকে বললেন ঐ হুজুর নাকি মানুষ ছিলেন না। ( জীন জাতি ৩ প্রকার তার ব্যাখ্যা পরে দিবো ) উনাকে বড় হুজুর দেখসেন জীনের আসল রূপে পড়ে ঐ হুজুর যিনি জীন মানে যিনি আমাকে শিখাইতেন উনি বড় হুজুরের কাছে ক্ষমা চাইসেন। হুজুর মাফ করে দিসেন আর বাকি ছাত্রদের ক্ষতি হতে পারে বিধায় তাকে চলে যেতে বলসেন। এই কথা আমার এলাকার কেউ জানেনা আমি ছাড়া। উনার রূমটা খুব গরম থাকতো আর আতরের ঘ্রান থাকতো সবসময়। উনি আমাকে যা যা করতে বলসিলেন তা আমি করসি আর তাতে আমার ক্ষতিও হইসিলো, বাসায় নানা ধরনের ঘটনা ঘটতো, যেমনঃ দরজায় টোকা দেয়া, জানালায় ইট মারা, খাট নাড়া দেয়া এসব। আমাকে আগে থেকেই বলসিলেন হুজুর এসব হবে আর হলে কি করতে হবে তাও বলসিলেন। যাক বাদ দেই এই টপিক, আরো অনেক ঘটনা আছে আস্তে আস্তে বলবো। smile emoticon
আজ আমি শুধু জ্বীনদের নিয়ে সাইন্স এর ব্যাখ্যা দিলাম। থ্যাঙ্কস টূ Ismail vai

2 comments:

  1. পোস্ট টি করার জন্য ধন্নবাদ।অন্নেক কিছু জানতে পারলাম

    ReplyDelete

Comment here

Anti-Ransomware