Teachitbd.প্রযুক্তির সাথে সবসময়

Recent Post

Welcome To Teachitbd

ওয়েব সাইটের সর্বশেষ পোষ্ট পেতে লাইক দিন আমাদের ফেসবুক পেইজ এ আর পান প্রতিদিন নতুন নতুন টিপ্স এন্ড টিউটোরিয়াল ।

Tigris Anti-Malware

Tigris Anti-Malware
Anti-Ransomware

Follow us

Tuesday, May 16, 2017

উইন্ডোজ ১০ কিভাবে ফ্রি ডাওনলোড করবেন ।

আমরা সাধারনত দেখি যে মাইক্রোসফট এর অফিসিয়াল সাইট থেকে উইন্ডোজ নামাতে গেলে সব গুলাই থাকে পেইড ভার্সন । আজ যে ট্রিক দিব এটাও মাইক্রোসফট এর সাইট থেকেই আমরা উইন্ডোজ ISO নামাবো কিন্তু ফ্রি তে । এক্টিভ ও করব ফ্রি তে ই । তো শুরু করা যাক ।


প্রথমে আমাদের দরকার হবে মোবাইল এর মোবাইল এর কোন ব্রাওজার থেকে আমরা গুগলে গিয়ে সার্চ দিব Windows 10 ISO আমি এন্ড্রয়েড এর ডিফল্ট ব্রাওজার ব্যবহার করেছি নিচের ছবি লক্ষ্য করুন । 
এরকম আসবে তারপর আমরা Download Windows 10 Disk Image এ ক্লিক/ট্যপ করে ভিতরে যাব । সেখান থেকে নচের ছবির মত আসবে ।
এখান থেকে আপনি কোন ভার্সন ডাওনলোড করবেন তা সিলেক্ট করবেন । তারপর Confirm করবেন । Confirm করার পর কয়েক সেকেন্ড লোডিং হবে আপনার ভাষা সিলেক্ট করার জন্য নিচের ছবির মত আসবে । 
এখান থেকে Language সিলেক্ট করুন English International এখন আপনি যদি অন্য ভাষা পারেন সেক্ষেত্রে অন্যটাও করতে পারেন । :D সিলেক্ট করে Confirm করুন । তারপর আপনার Bit অনুযায় সিলেক্ট করতে দিবে নিচের ছবির মত ।
এখানে সিলেক্ট করার পরই ডাওনলোড হতে থাকবে আপনার উইন্ডোজ ।:) 
তবে হ্যা পিসি থেকে এভাবে সার্চ করে কিন্তু ডাওনলোড করতে পারবেন না ।

 ডাওনলোড এর কাজ তো শেষ এবার এক্টিভেসন এর পালা । অনেকেই এক্টিভ করতে নানান ভাইরাস নামিয়ে সব শেষ করে ফেলেন । এক্টিভ করার জন্য আমি রিকমান্ড করব Reloader এক্টিভেটর । নিচের লিংক এ ক্লিক করুন । এক্টিভেটর ডাওনলোড করার আগে আপনার উইন্ডোজ ১০ এর ডিফেন্ডার অবশ্যই বন্ধ করে নিবেন নাইলে এইটা কে ভাইরাস বলে গিলে ফেলবে । Reloader ওপেন করে উইন্ডোজ সিলেক্ট করে এক্টিভ এ ক্লিক করলেই হয়ে যাবে একটিভ । সেই সময় নেট কানেকশন বন্ধ রাখলে ভাল হয় ।

এক্টিভেটর ডাওনলোড করতে ক্লিক করুন 

INDIR এ ক্লিক করুন ডাওনলোড করতে । rar ফাইল ডাওনলোড হওয়ার পর এক্সট্রেট করুন । তারপর সাধারন নিয়মেই ডাবল ক্লিক করে সফট্ব্য্যর ওপেন করুন । আর এক্টিভ করে ফেলুন আপনার উইন্ডোজ ।
ধন্যবাদ । 

Anti-Ransomware