Teachitbd.প্রযুক্তির সাথে সবসময়

Recent Post

Welcome To Teachitbd

ওয়েব সাইটের সর্বশেষ পোষ্ট পেতে লাইক দিন আমাদের ফেসবুক পেইজ এ আর পান প্রতিদিন নতুন নতুন টিপ্স এন্ড টিউটোরিয়াল ।

Tigris Anti-Malware

Tigris Anti-Malware
Anti-Ransomware

Follow us

Friday, November 3, 2017

Mi (xiaomi) ডিভাইস এর একাউন্ট ভেরিফিকেশন বাইপাস করুন । How to Bypass Mi device account verification.

হ্যালো বন্ধুরা কি অবস্থা সবার? কেমন আছেন? অবশ্যই ভালো, কেন নয়? 😋
তো চলুন বেশি বক বক না করে চলে যাই আমাদের কাজে।
ধরুন আপনার ফোনটি Xiaomi এর যেমন ধরি Redmi 4X  এখন কোন কারনে হয়ত আপনার মোবাইল সফট ব্রিক করেছে/বুট লুপ হচ্ছে ( Mi লগো দেখানোর পর আর কিছু আসছে না) এখন কি করবেন? সহজ আপনি ফ্ল্যাশ দিবেন বা সফটব্রিক করলে Wipe all data করবেন রিকোভারি মেনুতে গিয়ে। আপনার মোবাই চালু হবে কিন্তু ঢুকার সময় আপনার Mi একাউন্ট এর ইনফর্মেশন চাইবে পাসওার্ড ধরুন আপনার মনে নেই এখন পাসওার্ড না দিয়ে পারবে ফোন চালুও হবে না। তো কি করব এজন্য আমরা?

teachitbd.com

কিভাবে একাউন্ট লগিন বাইপাস করবো?


১। Mi একাউন্টের পাসওার্ড ভুলে গেছি কি করবো?

প্রথমেই অন্য কোন মোবাইল বা কম্পিউটার এর ব্রাওজার ওপেন করে URL বক্স এ লিখুন id.mi.com এন্টার দিন । এখন আপনাকে আপনার ইমেল/মোবাইল নম্বর দিতে বলবে । যেটা দিয়ে আপনি আপনার ফোনের আইডি খুলেছিলেন । সেটা দিন মোবাইল নম্বর দিলে মোবাইলে SMS এ কোড আসবে আর ইমেল দিলে ইমেল এ কোড যাবে । বক্স এ কোড বসান তারপর আপনাকে পাসওার্ড Reset করতে দিবে নতুন পাসওার্ড দিন কাজ শেষ এবার লগিন করুন । (১১০% লিগাল মেথড)

২। ইমেল/মোবাইল নম্বর মনে নেই কিভাবে একাউন্ট ভেরিফিকেশন বাইপাস করবো?

এই মেথডটা শেয়ার করার আগে একটা কথা এটা ইলিগাল ওয়ে তেও ব্যবহার করা যায় কিন্তু আমি শুধু সত্যিকারের মোবাইলের ওনারের বিপদে পড়ে থাকা থেকে বাচাতে এটা লিখছি কিভাবে ব্যবহার করবেন সেটা আপনার ব্যপার এতে এডমিন দ্বায়ি না ।
তো শুরু করি। প্রথমে ফোনটি অন করুন কিছু দূর যাওার পর যখন আপনাকে বলবে পাসওার্ড দিতে তখন নিচে দেখতে পারবেন Privacy Policy লিখা আছে সেটায় ক্লিক করুন নিচের ছবি দেখুন 
ক্লিক করার পর আপনাকে বিশাল লেখা পড়া করতে দিবে সেখানের যে কোন এক টা ওয়ার্ড কপি করার জন্য যেভাবে প্রেস করে ধরে থাকেন সেভাবে ধরেন দেখবেন সেখানে এমন লিখা আসছে
Copy share select all  এগুলার লাস্ট এ এমন চিন্ন থাকবে বা এমন থাকবে  এটায় ক্লিক করুন তারপর ব্রাউজ ওয়েব নামের অপশন আসবে ক্লিক করুন তারপর Google সিলেক্ট করুন ।
এখন সার্চ বারে আগের লিখা মুছে দিয়ে লিখুন Settings এখন আপনি সেটিংস এর আইকন দেখতে পারবেন । এবার ক্লিক করুন এখন নিচে যান দেখবেন Second Space নামের অপশন আসছে সেটায় ক্লিক করে Create Second Space এ ক্লিক করুন কিছুক্ষন সময় দিন ব্যাস হয়ে গেছে আপনার ফোন ঠিক । করে ফেলেছেন Mi  ডিভাইস এর একাউন্ট ভেরিফিকেশন বাইপাস । 
ভুলেও Mi Account  এ ক্লিক করবেন না। 

যা যা করতে পারবেন নাঃ 

১। এটা যাস্ট আপনার ফোনের গেস্ট মোড এটা দিয়ে সব কাজের সুবিধা পাবেন না।
২। আপনার ফোনের যে সব কাজে Mi একাউন্ট লাগে তার একটা কাজও করতে পারবেন না। যেমনঃ নতুন থিম লাগানো
Mi একাউন্ট রিলেটেড কাজ ছাড়া সবই পারবেন করতে।

ধন্যবাদ :) আবার নতুন কোন ট্রিকস নিয়ে হাজির হবো ।
লাইক দিন আমাদের ফেসবুক পেইজ এ আর ম্যসেজ করুন নেক্সট এ কি ধরনের টিপস বা টিউটোরিয়াল শেয়ার করা যা আপনাদের সাথে।

No comments:

Post a Comment

Comment here

Anti-Ransomware